গাজী মজিবুরের পিতার মৃত্যুতে এমপি কায়সার ও উপজেলা আওয়ামীলীগের শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমানের পিতা সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগের সদস্য, সাবেক আমিনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ গাজী আকরাম আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) সংসদ সদস্য আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত। তিনি এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এদিকে শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত মোহাম্মদ শহীদ বাদল।

এ ছাড়াও শোক প্রকাশ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক এবং ইসলামিক সংগঠন।

১৯ মার্চ মঙ্গলবার ভোরে সোনারগাঁও পৌরসভার গোবিন্দপুর গ্রামে নিজ বাড়িতে আলহাজ গাজী আকরাম আলী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।

আজ সকাল ১১টায় সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। প্রবীণ এই আওয়ামীলীগ নেতা মৃত্যকালে তিনি ছয় ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার আত্মার মাগফেরাত কামনার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করেছেন।

হাজী মোঃ আকরাম আলী গাজী ১৯৬৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত সাবেক আমিনপুর ইউনিয়ন বর্তমানে সোনারগাঁ পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি পৌরসভা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সোনারগাঁ উপজেলা আহলে সুন্নতুল জামায়াতের সভাপতি ছিলেন। ন্যায় বিচারক হিসেবে তিনি বিশেষ সুনাম অর্জন করেছেন। এছাড়াও তিনি গোবিন্দপুর সুন্নি মসজিদ ও গবিন্দপুর কবরস্থানের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।