খালেদা জিয়ার মুক্তি চেয়ে নারায়ণগঞ্জ মহিলাদলের মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে থাকা বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং সারাদেশে নারী শিশু নির্যাতন, খুন ও গুমের বিচার ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ জেলা মহিলাদল।

৩ মে শুক্রবার সকাল ১০টায় নারায়ণগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে জেলা মহিলাদলের মানববন্ধনে সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। জেলা মহিলা দলের আহবায়ক নুুরুন্নাহার বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা মহিলাদলের যুগ্ম আহ্বায়ক সাজেদা খাতুন মিতা, সোনারগাঁও মহিলা দলের সভাপতি রুমা আক্তার, সাধারণ সম্পাদক ছালমা আক্তার, সাংগঠনিক সম্পাদক সালমা আক্তার কাজল, আড়াইহাজার থানা মহিলাদলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম ও কাঞ্চন পৌরসভা মহিলা দলের সভানেত্রী হাজেরা মঞ্জু সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

মানববন্ধনে মহিলা দলের কেন্দ্রীয় নেত্রী পারভীন আক্তার বলেন, ধর্ষণের ঘটনা দেশে উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। ভোটারবিহীন শেখ হাসিনা সরকারের সাঁজানো মামলায় অসুস্থ্য বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্তে মুক্তি দিতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ছত্রছায়ায় সারাদেশে নারী ও শিশু ধর্ষণ চলছে। এ সরকার মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে।

জেলা মহিলা দলের নেত্রী নুরুন্নাহার বেগম বলেন, দেশে আইনের কোন শাসন নেই। নারী ও শিশুর কোন নিরাপত্তা নেই। মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখা হয়েছে। তাকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করা হয়েছেন। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।