আড়াইহাজারে ভাইয়ের হাতে বোন খুন: গ্রেপ্তার আমজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চাঞ্চল্যকর ভাইয়ের মারধরে বোনের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার প্রধান আসামী আমজাদ হোসেনকে গ্রেপ্তার করেছে র্যাব-১১। ২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, আড়াইহাজারে আপন ভাইয়ের মারপিটে নাসিমা আক্তার নামের এক নারীর মৃত্যু হয়েছে। গত ২৯ অক্টোবর ২০২৩ এর সকাল ১২টায় আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে পারিবারিক বিষয় নিয়ে মারপিটের ঘটনা ঘটে। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত ভিকটিম নাসিমা আক্তারের সাথে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত ভিকটিম নাসিমার আপন ভাই ভাবী নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন ভিকটিম নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে।

এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম নাসিমা আক্তার গত ৩১ অক্টোবর ২০২৩ইং তারিখ মঙ্গলবার রাত ১১টার দিকে মারা যান। এই ঘটনায় নিহত ভিকটিম নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। এই চাঞ্চল্যকর হত্যাকা-ের সাথে জড়িত প্রধান আসামী মোঃ আমজাতসহ অন্যান্য আসামীরা হত্যাকা-ের পর থেকে আত্মগোপনে ছিল।

এই নৃশংস হত্যাকা-ের ঘটনার সাথে জড়িত পলাতক প্রধান আসামী’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি চৌকশ গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সাথে তার অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা করেন। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যাকা-ে জড়িত পলাকত প্রধান আসামী মোঃ আমজাত (৪০), পিতা-মৃত সোলায়মান, সাং-মরদাসাদী শান্তিপুর, ইউনিয়ন-মাহমুদপুর, থানা-আড়াইহাজার, জেলা-নারায়ণগঞ্জ’কে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ০১/০২/২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নিকট হস্তান্তর করা হয়েছে।