মুসলিম একাডেমীর উদ্যোগে কম্বল বিতরণে তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী মুসলিম একাডেমীর উদ্যোগে শীতার্ত অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইর বাজার এলাকার সংগঠনের কার্যালয়ে এই কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন মুসলিম একাডেমীর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. অ্যাডভোকেট তৈমূর আলম খন্দাকার।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, মাসদাইর মুসলিম একাডেমী একটি ঐতিহ্যবাহী সামাজিক সেবামূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে অত্র এলাকার গরীব ছিন্নমূল মানুষের মধ্যে প্রতিবছরই বিভিন্ন অনুষ্ঠান যেমন মৃত ব্যাক্তিদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল, বিনামূল্যে দাফন কাফনের ব্যবস্থা সহ অন্যান্য সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় শীতে যখন মানুষ শীতবস্ত্রের অভাব বোধ করছে তখনই মুসলিম একাডেমীর মাধ্যমে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন একাডেমীর সভাপতি খোরসিদ আলম, উর্ধ্বতন সহ সভাপতি মোহাম্মদ আলী ভুইয়া, নির্বাহী পরিচালক মো. নুরুল ইসলাম খান, সহ নির্বাহী পরিচালক খসরু নোমান, পরিচালক (অর্থ) আব্দুল মজিদ সিদ্দিকী, পরিচালক (দপ্তর ও প্রচার) মো. আব্দুল হালিম, পরিচালক (ক্রিড়া) খাজা ইরফান আলী, পরিচালক (পাঠাগার) শাহ্ আলম ভুইয়া, পরিচালক আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট আলী হোসাইন, অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন ও সাজিদ খান সিদ্দিকী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।