মুক্তিযোদ্ধা সামিউল্লাহ মিলনের মৃত্যুতে আজমেরী ওসমানের শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সামিউল্লাহ মিলনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আজমেরী ওসমান। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।বুধবার (৩১ জানুয়ারি) রাতে আজমেরী ওসমান এক বার্তায় এ শোক জানান।

শোক বার্তায় আজমেরী ওসমান বলেন, দেশের জন্য যারা যুদ্ধ করে স্বাধীনতা এনে দিয়েছেন সেই সূর্য সন্তানদের আমি সব সময় সম্মান করি। আমার পিতাও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। আমার পিতা সমতূল্য বীর মুক্তিযোদ্ধা এবং জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন না ফেরার দেশে চলে গেলেন। আমরা তাহার আত্মার মাগফিরাত কামনা করছি।

প্রসঙ্গত, ৩১ জানুয়ারি ওমরাহ হজ্জ পালনকালে নারায়ণগঞ্জ জেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সামিউল্লাহ মিলন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়সছিলো ৭০ বছর। মদিনা থেকে মক্কায় আসার পর ঘুমন্ত অবস্থায় তিনি মৃত্যু বরন করেন। মৃত্যুকালে ১ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। স্থানীয় সময় আছরের পর তার জানাযা এবং মক্কায় তার দাফন করা হয়েছে বলে জানা যায়। মরহুমের মরদেহ বাংলাদেশে না আনার সম্ভবনা বেশি। তাকে হয়তো মক্কার পবিত্র মাটিতে সমাধি করা হবে।