সোনারগাঁ থেকে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় র‌্যাব অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী এনামুল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-১১ ও র‌্যাব-১৩ যৌথ অভিযানে এনামুল মিয়াকে গ্রেপ্তার করা হয়। ২৮ জানুয়ারী রবিবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কাজী শাহাবুদ্দিন আহমেদ এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ ও র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা এর যৌথ অভিযানে একটি আভিযানিক দল ২৮ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন প্রতাপনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ এনামুল মিয়াকে গ্রেপ্তার করে।

ঘটনা সূত্রে ও প্রাথমিক অনুসন্ধনে জানা যায় যে, গত ১২ জানুয়ারী রাত অনুমান ৮টায় বাদীর নাবালিকা মেয়ে ভিকটিম তার বড়বোনের সাথে প্রতিবেশী ভাই মোঃ জুয়েল মিয়ার বিয়ের অনুষ্ঠান দেখার জন্য যায়। বিয়ের অনুষ্ঠান চলাকালে একই রাতে সোয়া ৮টার দিকে আসামী মো: এনামুল মিয়া ভিকটিমকে কৌশলে ডাক দিয়ে উত্তর গিদারী মৌজাস্থ জনৈক চয়ন মিয়ার পুকুর পাড়ে কলা গাছের নিচে নিয়ে যায় এবং বিবাহের প্রলোভনে প্রলুব্ধ করে ভিকটিমের পড়নের পায়জামা খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরবর্তীতে বাদি ভিকটিম এর মা গাইবান্ধা জেলার সদর থানায়একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং-১০(০১)২৪; ধারা- ৯(১), ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী)২০০৩।র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ ও র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা এর যৌথ অভিযানে একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ এনামুল মিয়া (১৯),পিতা- আবুল কালাম আজাদ, মাতা-মোছাঃ সাহানা বেগম, সাং- উত্তর গিদারী (গাছের ভিটা), থানা-গাইবান্দা সদর, জেলা-গাইবান্ধা’কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।