নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির প্রস্তাবিত কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির কমিটি গঠনের বিষয়ে একাধিক দফায় বৈঠক করেছেন দলটির কেন্দ্রীয় মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার। নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীর নেতাদের সঙ্গে বৈঠক করে জেলা ও মহানগর তৃণমুল বিএনপির প্রস্তাবিত কমিটি মৌখিকভাবে ঘোষণা করেছেন তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ জেলা তৃণমুল বিএনপিতে মোহাম্মদ আলী মেম্বারকে আহ্বায়ক ও অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনকে সদস্য সচিব পদে দায়িত্ব দেয়ার প্রস্তাবণা গৃহিত হয়। একই সঙ্গে অ্যাডভোকেট আলী হোসাইনকে আহ্বায়ক ও সাজিদ খান সিদ্দিকীকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর তৃণমুল বিএনপির কমিটির প্রস্তাবনা গৃহিত হয়। এ ছাড়াও আরো বেশকজনকে যুগ্ম আহ্বায়ক ও সদস্য পদে রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।

বৈঠক শেষে মজলুম জননেতা তৈমূর আলম খন্দকার জানান, আগামী এক সপ্তাহের মধ্যেই জেলা ও মহানগর শাখায় তৃণমুল বিএনপির আংশিক কমিটি ঘোষণা করা হবে। এই কমিটি জেলা ও মহানগরীর কমিটি পূর্ণাঙ্গ করার পাশাপাশি থানা/উপজেলা/পৌরসভা/ইউনিয়ন কমিটি গঠন করবে।

২৬ জানুয়ারি শুক্রবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইরস্থ মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তৃণমুল বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে ওই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মজলুম জননেতা ড. তৈমূর আলম খন্দকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের মতামত গ্রহণ করেন এবং কমিটি গঠনের বিষয়ে সকলের প্রস্তাব গ্রহণ করেন।

বৈঠকে আরো ‍উপস্থিত ছিলেন- মোহাম্মদ আলী মেম্বার, অ্যাডভোকেট আলী হোসাইন, অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন, সাজিদ খান সিদ্দিকী, জেলা তৃণমুল বিএনপি নেতা বুলু ভুঁইয়া, বন্দর থানা তৃণমুল বিএনপি নেতা মোহাম্মদ নাঈম, শ্রমিক নেতা মানিক মিয়া, জামাল সর্দার সহ অন্যান্যরা।