হাজী মিছির আলী ডিগ্রি কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেছেন, নারায়ণগঞ্জে শিক্ষা ব্যবস্থার বিশাল ভূমিকা রেখেছেন এই হাজী মিছির আলী ডিগ্রি কলেজ। একটা সময় এই অত্র অঞ্চলের মানুষ শিক্ষা গ্রহণ করার জন্য দূর থেকে দূরদূরান্ত যেতেন, তখনকার সময়ে শিক্ষাপ্রেমী মানুষের কষ্ট দেখে আমার বাবা সহ আরও কয়েকজন মিলে এই হাজী মিছির আলী ডিগ্রি কলেজ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেছিলেন। আজ এই বর্তমান সময়ে দূরদূরান্ত থেকে আমাদের কলেজে শিক্ষা গ্রহণ করতে আসে। আমি যতটুকু জানি সারা বাংলাদেশ থেকে হাজী মিছির আলী ডিগ্রি কলেজে পড়তে আসে শিক্ষার্থীরা। আজকে এই প্রতিষ্ঠান আমাদের গর্ব হয়ে দাড়িয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় অবস্থিত হাজী মিছির আলী ডিগ্রি কলেজের উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় হাজী মিছির আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ আলমাস আলী খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- হাজী মিছির আলী ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি মো. ফজলুল হক, মো. আবু তাহের, মো. জাহের মোল্লা, দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফজলুল কবির পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজেন্দ্রনাথ সরকারসহ অত্র কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।