নারায়ণগঞ্জ-৫ আসনে সোনালী আঁশ প্রতীকে ভোটের মাঠে লড়ছেন ভাসানী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসন এলাকার নির্বাচনী মাঠে সোনালী আঁশ প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাসানী ভুঁইয়া। প্রতীক বরাদ্দের পর থেকে প্রতিদিন সকাল সন্ধা তার সংসদীয় এলাকার বিভিন্ন জায়গায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

এ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী না থাকলেও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে ভোটের মাঠে রয়েছেন বর্তমান সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনিও প্রতিদিন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তৃণমুল বিএনপির প্রার্থীকে হালকাভাবে নিচ্ছেনা সেলিম ওসমান। কারন নীরব ভোট সংগ্রহে ব্যস্ত ভাসানী।

২৪ ডিসেম্বর রবিবার সকাল থেকে নারায়ণগঞ্জ সদর থানাধীন বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা গণসংযোগ করেন ভাসানী। এ সময় তিনি ভোটারদের দ্বারে দ্বারে লিফলেট বিতরণ করেন। এদিন নিতাইগঞ্জ, নলুয়ারোড, নয়ামাটি, শীতলক্ষ্যা সহ বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করেন তিনি।

প্রচারণার বিষয়ে সোনালী আঁশ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট ভাসানী গণমাধ্যমকে বলেন, প্রচারণায় ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করি মানুষজন আমাকে ভোট দিয়ে জয়ী করবে। জণগণের ভোটে আমি জয়ী হবো। মানুষ পরিবর্তন চায়।