মাদক বিক্রেতা হলো ইবলিশ শয়তান: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী শামীম ওসমান বলেছেন, যারা মাদক বিক্রি করে তারা ইবলিশ শয়তান। একজন মাদকাসক্ত ব্যক্তির কারণে গোটা পরিবার ধ্বংস হয়ে যায়। তাই সমাজ থেকে মাদক দুর করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবো। যারা মাদক বিক্রি করছেন এখন থেকে সাবধান করে দিতে চাই, সময় থাকতে মাদক বিক্রি বন্ধ করে সুপথে ফিরে আসুন, নতুবা আগামী ৭ জানুয়ারির কাউকে শান্তিতে থাকতে দিবো না। মাদকের কোন ধরনের আপোষ নয় এবং মাদক ব্যবসায়ীদের কোন প্রকার ছাড় দিবো না।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধায় কাশিপুর ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে নির্বাচনী প্রচারনা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এমন কথাই বলেন।

তিনি আরো বলেন, বিএনপি হরতাল অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে পুড়ে মারছে। তারেকে বিদেশের মাটিতে বসে দেশের লোকদের হুকুম দিয়ে ট্রেনে আগুন দিয়ে মানুষকে হত্যা করছে এবং গাড়িতে আগুন দিয়ে গাড়ি জ্বালিয়ে দিচ্ছে। এটা বিএনপি জামাতের কেমন রাজনীতি। যারা তারেকের হুকুমে দেশে অরাজকতা সৃষ্টি করছে এবং ট্রেনে, বাসে আগুন দিচ্ছে তারা কিন্তু বাড়িতে থাকতে পারছে না। অনেক বিএনপির (যারা মামলা খেয়ে পলাতক রয়েছে) লোকদের বাবা মায়েরা আমাকে ফোন করছে। আমি ঐসব লোকদের বলতে চাই এখনো সময় আছে আপনার সন্তানদের বুজান বিদেশে বসে হুকুম দিচ্ছে তার হুকুমে দেশে অরাজকতা সৃষ্টি যাতে না করে৷ ট্রেন, বাস সহ কোন ধরনের যানবাহনে আগুন না দেয়।

শামীম ওসমান আরো বলেন, আমাকে মারার জন্য চেষ্টা করা হচ্ছে, ১৬ জুনেও আমাকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল। আমি মৃত্যুকে ভয় পাই না, মৃত্যু একদিন হবেই। আমি জনগনের সেবা করে যেতে চাই।

শামীম ওসমান আরো বলেন, আমার সাথে কারা প্রতিদ্বন্ধিতা করছে সঠিক ভাবে বলতে পারবো না। হয়তো হাতে গোনা ২/১ জনের নাম বলতে পারবো। আমি আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই, আমি আপনাদের দেখা করে একটা এসএমএস দিতে এসেছি, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুদের বিরুদ্ধে হুলিয়া জারি করে বলতে চাই, আপনারা সোচ্চার হউন আমি কতটুকু উন্নয়ন করেছি তা আপনারা ভাল বলতে পারবেন কি উন্নয়ন করেছি। যত উন্নয়ন করেছি তার হিসাব আপনার কাছে আছে। আগামী ৭ তারিখের পর আল্লাহর হুকুমে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো।

এদিকে বিকেলে কাশিপুর ইউনিয়নের হাজীপাড়া এলাকায় গণসংযোগ সহ উঠান বৈঠক করেন। পরে শান্তিনগর এলাকায় গণসংযোগ করেন। পরে উতর নরসিংপুর কাউয়াপাড়া এলাকায় উঠান বৈঠক করেন এবং গণসংযোগ করেন। পরে উত্তর নরসিংপুর এলাকায় উঠান বৈঠক করেন। পরে চরকাশিপুর এলাকায় উঠান বৈঠক করেন এবং মধ্য নরসিংপুর এলাকায় উঠান বৈঠক করেন।

এদিকে উত্তর নরসিংপুর কাউয়াপাড়া এলাকায় উঠান বৈঠক আওয়ামী লীগের প্রবীন নেতা ইউনুস মেম্বারের সভাপতিত্বে যুবলীগ নেতা বাদশার সাবর্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামীম ওসমান। উত্তর নরসিংপুর এলাকায় উঠান বৈঠকে ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে যুবলীগ নেতা সাইদুর রহমান ও শামীম আহম্মেদ এর সার্বিক তত্বাবধানে উঠান বৈঠক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চর কাশিপুরে উঠান বৈঠকে স্থানীয় সমাজ সেবক সিরাজ মাদবরের সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা জুয়েলের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান। আর মধ্য নরসিংপুর এলাকায় উঠান বৈঠকে সমাজ সেবক তাজুল ইসলামের সভাপতিত্বে সেলিম ও শরীফের সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ, সাধারণ সম্পাদক শওকত আলী, সহসভাপতি আশরাফুল আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, ফতুল্লা থানা যুবলীগ নেডা নাজমুল হাসান সাজন সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।