ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন তৃণমূল বিএনপির প্রার্থী আলী হোসাইন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রভাবশালী নৌকার প্রার্থী একেএম শামীম ওসমানের নির্বাচনী আসনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন তৃণমূল বিএনপির প্রার্থী। পোস্টার ব্যানার ও লিফলেট বিতরণ কর্মকাণ্ডে অনেকটা শামীম ওসমানের চেয়েও এগিয়ে তৃণমূল বিএনপির প্রার্থী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন এলাকার নির্বাচনী মাঠে সোনালী আঁশ প্রতীক নিয়ে দিনভর প্রচারণা চালিয়ে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আলী হোসাইন। প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত সংসদীয় এলাকার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি।

তারই ধারাবাহিকতায় ২২ ডিসেম্বর শুক্রবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত ফতুল্লা থানাধীন বক্তাবলী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এবং এনায়েতনগর ইউনিয়নের বেশকটি এলাকায় প্রচারণা চালিয়েছেন তিনি। বক্তাবলী ইউনিয়নের বক্তাবলী, কানাইনগর, মধ্যনগর, লালমিয়ারচর, কাবিননগর, আনন্দবাজার, পরে ধর্মগঞ্জ, চটলারমাঠ, কালিপাড়া, মুসলিমনগর, পুরানবাজার সহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। এ সময় তিনি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে নিজের জন্য ভোট প্রার্থনা করেছেন।

অ্যাডভোকেট আলী হোসাইন বলেন, আমি প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রতিটি এলাকার মানুষের কাছে যাওয়ার চেষ্টা করছি। প্রচারণায় মানুষজনের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ পরিবর্তন চায়। আশা করি মানুষজন আমাকে ভোট দিয়ে জয়ী করবে। জণগণের ভোটে আমি জয়ী হবো।

প্রচারণাকালে এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন, আব্দুল হাদি, আওলাদ হোসেন, গোলাম হোসেন, আব্দুল লতিফ, মিলন মিয়া, আলাউদ্দিন, ইমান আলী, আসিফ, দেলোয়ার হোসেন, রুবেল, শাহজাহান মিয়া, বাশার, দীপক ও বিল্লাল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।