প্রচার-প্রচারণায় সবার আগে তৃণমূল বিএনপির প্রার্থী আলী হোসাইন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসন এলাকার নির্বাচনী মাঠে সোনালী আঁশ প্রতীক নিয়ে দিনভর প্রচারণা চালিয়ে যাচ্ছেন তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আলী হোসাইন। প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত সংসদীয় এলাকার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বেড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত সিদ্ধিরগঞ্জের দশটি ওয়ার্ডে এবং মাসদাইর ও বৃহত্তর মাসদাইর এলাকায় প্রচারণা চালিয়েছেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে নিজের জন্য ভোট প্রার্থনা করেছেন।

অ্যাডভোকেট আলী হোসাইন বলেন, আমি প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রতিটি এলাকার মানুষের কাছে যাওয়ার চেষ্টা করছি। প্রচারণায় মানুষজনের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ পরিবর্তন চায়। আশা করি মানুষজন আমাকে ভোট দিয়ে জয়ী করবে। জণগণের ভোটে আমি জয়ী হবো।

প্রচারণাকালে এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকন, আব্দুল হাদি, আওলাদ হোসেন, গোলাম হোসেন, আব্দুল লতিফ, মিলন মিয়া, আলাউদ্দিন, ইমান আলী, আসিফ, দেলোয়ার হোসেন, রুবেল, শাহজাহান মিয়া, বাশার, দীপক ও বিল্লাল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।