বন্দরে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার, দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় চেক পোস্ট বসিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে এ সময় ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদকদ্রব্য পরিবহণে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয় । ১৫ ডিসেম্বর শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গত ১৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন চাঁনপুর সাকিনস্থ মদনপুর টু আড়াইহাজারগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করেন। উক্ত অভিযানে ৪৯৪ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো তহিদুল আলম ও জেবল হক। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাব জানায়, তারা উভয়ই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলা হতে আনায়ন করে নারায়ণগঞ্জ’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।