রেড ক্রিসেন্টের সেক্রেটারি নির্বাচিত হওয়ায় আইনজীবী সমিতির সভাপতি জুয়েলকে শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলকে আইনজীবী সমিতির পক্ষ থেকে কেক কেটে ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ।

এর আগে নারায়ণগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের ৫১তম বার্ষিক সাধারণ সভায় (২০২৪-২০২৬) তিন বছর মেয়াদী নতুন কমিটিতে তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হোন।

৩ ডিসেম্বর রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের সম্মেলন কক্ষে কেক কেটে এবং ফুল দিয়ে সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলকে এ শুভেচ্ছা জানানো হয়। এসময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গত ২ ডিসেম্বর শনিবার নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের সভাপতিত্বে রেড ক্রিসেন্ট সোসাইটির ৫১তম বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করেন নিবার্চন কমিমনার সোহেল আক্তার সোহান।

এ ছাড়াও কমিটির চেয়ারম্যান নিবার্চিত হয়েছেন পদাধিকার ক্ষমতাবলে চন্দন শীল এবং এতে ভাইস-চেয়ারম্যান নিবার্চিত হোন ফারুক ফারুক বিন ইউসুফ পাপ্পু, নিবার্হী সদস্য পদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, খন্দকার সাইফুল ইসলাম, দিলীপ কুমার মন্ডল, মো. আবু নাইম, ও মোস্তফা কামাল। নির্বাচন কমিশনার হিসেবে আরো ছিলেন আরিফ আলম দীপু ও অ্যাডভোকেট মুহাম্মদ মহসীন মিয়া।