নারায়ণগঞ্জে আজমেরী ওসমানের শান্তির শোভাযাত্রা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি ডাকা অবরোধের নামে জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে অনুসারী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে শক্ত অবস্থান নিয়ে মাঠে নেমেছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের পুত্র যুবনেতা আজমেরী ওসমান।

তারই নেতৃত্বে ধারাবাহিকভাবে সাদা পতাকা হাতে নিয়ে শান্তির শোভাযাত্রা বের করেছেন। অবরোধের নামে আগুন সন্ত্রাসী করছে। জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে আজমেরী ওসমান সর্বদা মাঠে রয়েছে এবং থাকবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (১৫ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ নগরীর কলেজ রোড থেকে শান্তির শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

এদিকে আজমেরী ওসমান শান্তির শোভাযাত্রা বের করে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার পয়েন্টে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে থেকে জনগণের জানমালের নিরাপত্তার জন্য মাঠে থাকার জন্য আহবান করেন এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশে থাকার আশ্বস্ত করেন। আওয়ামী লীগের সরকারকে কেউ যেন ষড়যন্ত্র করতে না পারে সেদিকে খেয়াল রাখতে এবং চোখ কান খোলা রেখে দলের জন্য কাজ করার আহবান করেন তিনি।

বিএনপি জামাতের জালাও পোড়াও আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে আজমেরী ওসমান তার অনুসারীদের নিয়ে মাঠে থেকে অতন্দ্র প্রহরীর মত জনগণের জানমালের নিরাপত্তার জন্য প্রতিদিন সকাল থেকে মাঠে নামেন। নারায়ণগঞ্জের প্রতিটি এলাকায় দৌড়ঝাঁপ করছেন এবং আগুন সন্ত্রাসীদের সতর্ক করে হোন্ডা সহ মাইক্রোবাস নিয়ে শোডাউন করছেন।

এদিকে আজমেরী ওসমানের নেতৃত্বে নগরীর কলেজ রোড থেকে শোভাযাত্রা বের করে চাষাড়া গোলচত্বর হয়ে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে দিয়ে চিটাগাং রোড সড়ক পদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড সড়ক পদক্ষিন করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড দিয়ে চাষাড়া হয়ে শহরের সড়ক পদক্ষিণ করে ফতুল্লা গিয়ে পূনরায় চাষাড়া কলেজ রোড এসে শেষ করে।

অবরোধ বিরোধী আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, আকতার নুর, মনির হোসেন, হোসেন রেজা, সুমন, ইফতি, সেলিম, সেতু, মাসুম সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।