আজমেরী ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জে অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে সাদা পতাকা হাতে নিয়ে শত শত নেতাকর্মী নিয়ে শান্তির শোভাযাত্রা বের করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের সুযোগ্য সন্তান যুবনেতা আজমেরী ওসমান। তিনি জয় বাংলা জয় বঙ্গবন্ধুর স্লোগান দিয়ে রাজপথ মুখরিত করেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে শান্তির শোভাযাত্রা বের করেন।

এদিকে যুব নেতা আজমেরী ওসমানের নেতৃত্বে বিএনপি জামাতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ধারাবাহিক শোভাযাত্রায় শহরের কলেজ রোড হতে শতাধীক মোটর সাইকেল ও অর্ধশতাধীক মাইক্রোবাস নিয়ে নারায়ণগঞ্জ বিভিন্ন সড়ক পদক্ষিণ করেন। বিএনপি জামাতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে এবং জনগনের জানমালের নিরাপত্তার লক্ষ্যে শত শত নেতাকর্মী নিয়ে আজমেরী ওসমানের শান্তির শোভাযাত্রাটি শহর, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার বিভিন্ন সড়ক এবং মহাসড়ক পদক্ষিন করেন। আজমেরী ওসমানের নেতৃত্বে শহরের কলেজ রোড এলাকা থেকে শুরু করে শোডাউনটি বের করে শহরের চাষাড়া মেইন রোড হয়ে আদমজী-চিটাগাংরোড দিয়ে সিদ্ধিরগঞ্জ হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পদক্ষিণ করে সানারপাড় হয়ে সাইনবোর্ড পদক্ষিণ করে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড হয়ে চাষাড়া গিয়ে শহরের সড়ক পদক্ষিণ করে ফতুল্লার পঞ্চবটি সড়ক হয়ে পূনরায় শহরের কলেজ রোড এসে শেষ করেন।

অবরোধ বিরোধী শান্তির শোভাযাত্রায় আজমেরী ওসমানের সাথে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, হোসেন রেজা সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।