নারায়ণগঞ্জে পুলিশের ব্লকরেইড ও বিশেষ অভিযানে ৩৯ জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলায় ১২ ঘন্টায় ব্লকরেইড ও বিশেষ অভিযানে ৩৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার মধ্যে জেলার শীর্ষ সন্ত্রাসি দৌলত মেম্বারকেও গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশক্রমে জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানা এলাকায় স্পেশাল ব্লক রেইড অভিযান পরিচালিত হচ্ছে। গত ১মে বিকাল ৩টা থেকে ২মে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত ব্লক রেইড অভিযান পরিচালিত হয়।

অভিযানে রূপগঞ্জ ও বন্দর থানা এলাকায় ব্লকরেইড অভিযান পরিচালনা করে মোট ২৩ জনকে গ্রেপ্তার করা হয় এবং উক্ত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা সহ মাদক ও জুয়া আইনে মামলা দায়ের করা হয়। অপর দিকে অন্যান্য থানাগুলোতে বিশেষ অভিযান পরিচালিনা করিয়া ১৬ জনকে গ্রেপ্তার করা হয়। মাদক, জুয়া এবং অন্যান্য মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। সর্বমোট নারায়ণগঞ্জ জেলায় ৩৯ জনকে গ্রেপ্তার করা হয়। মোট মামলা ৩০টি এবং ৩১৫ পিস ইয়াবা, ০২ গ্রাম হেরোইন ও ৮০০ গ্রাম গাজা এবং ১০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানা এলাকায় স্পেশাল ব্লক রেইড অভিযান অব্যাহত থাকবে।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জঙ্গীবিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জদেরকে ১মে বুধবার থেকে শুরু হওয়া স্পেশাল ব্লক রেইড অভিযান জোরালো করার নির্দেশ প্রদান করেছেন।