নারায়ণগঞ্জে রাস্তা অবরোধ করে মিছিল করেছে মহানগর বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ডাকে টানা তিনদিনের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনেও অবরোধের সমর্থনে রাস্তা অবরোধ করে নারায়ণগঞ্জ মহানগরীতে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল ৩টায় দিকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগরীতে বিক্ষোভ মিছিল বের করে মহানগর বিএনপি। বিক্ষোভ মিছিলটি নগর ভবনের সামনে থেকে শুরু করে মন্ডলপাড়া হয় নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিমখানা গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন, আমরা এখন চূড়ান্ত আন্দোলন সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে পৌঁছানো না পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। সরকারের পতন ঘটিয়ে মহানগর বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরবো না।

তিনি আরও বলেন, মামলা, হামলা, হত্যা, নির্যাতন করে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গণবিরোধী গণবিচ্ছিন্ন ফ্যাসিস্ট সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপি’র ডাকা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের আপামর জনসাধারণের সমর্থন রয়েছে।

মিছিলে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ ফতেহ মোহাম্মদ রেজা রিপন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম আনোয়ার প্রধান, মহানগর বিএনপির সদস্য শাহিন, সদর থানা বিএনপি নেতা শেখ সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান সুমন, বন্দর উপজেলা যুবদলের সভাপতি প্রার্থী সম্রাট হাসান সুজন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, শ্রমিক দল নেতা লিটন, সেলিম মিয়া, বিল্লাল হোসেনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।