র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। কৌশলে প্রাইভেটকার যোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনকালে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ২৯ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

তিনি জানান, র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৯ অক্টোবর রবিবার কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এর সামনে দক্ষিণ পার্শ্বে চট্টগ্রাম টু ঢাকা মহাসড়কের উপর র‌্যাবের অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে চেকপোষ্ট করাকালীন একজন মাদক ব্যবসায়ীকে একটি সিলভার রংয়ের প্রাইভেট কার যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-২০-৮০৯৫, যাহার ইঞ্জিন নং-১ঘত-উ৮২৪৪২০ ও যাহার চ্যাসিস নং-ঘতঊ১৪১-৯১৭৯৭৭৭ এর সামনের ডান পাশের চাকার মাডগার্ড এর উপরে বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় পরিবহনকালে অবৈধ মাদকদ্রব্য ৯.৫ (নয় কেজি পাঁচশত গ্রাম) কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী আফজাল (৩৭), পিতা-আলী একাব্বর তালুকদার, মাতা- পারভীন আক্তার, সাং-উত্তর চরজানাজাত, জালাল উদ্দিন সরকারের বাড়ী, থানা-শিবচর, জেলা- মাদারীপুর।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী জানায় যে, সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে জব্দকৃত গাড়ীটি ব্যবহার করে অবৈধ মাদকদ্রব্য গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে নারায়ণগঞ্জ এবং ঢাকা’সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।