নির্বাচন আসলেই আড়াইহাজারে প্রচারণায় নামেন হাবিবুর রহমান মোল্লা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গত কয়েকটি নির্বাচনেও একই রূপ দেখা গেলো হাবিবুর রহমান মোল্লার ভুমিকা। নির্বাচন আসলেই মাস তিনেক আগে থেকেই নির্বাচনী প্রচারণায় নামেন এই নৌকা প্রতীক প্রত্যাশি নেতা। বাকি সাড়ে ৪ বছরের বেশি সময় আর রাজনীতির মাঠ কিংবা নির্বাচনী মাঠে দেখা যায়না। এবারও সেটার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি আবারো নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসন থেকে নৌকা প্রতীক প্রত্যাশি দাবি করে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তিনি। তিনি কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক দাবি করেছেন।

২৫ অক্টোবর বুধবার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের তিলচন্দী বাজার, ইলুমদী বাজার এবং সিংহদী বাজার এলাকায় তার লোকজন নিয়ে সন্ধ্যা পর্যন্ত তিনি গণসংযোগ এবং প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ করেন।

এ সময়‌ তিনি ওই এলাকা প্রদক্ষিণ করে জনগণের দোয়া চান। গণসংযোগ এবং লিফলেট বিতরণ শেষে সিংহদী বাজারে পথসভায় তিনি বক্তব্য রাখেন। আওয়ামী লীগ সরকার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা প্রতীকে তিনি ভোট চান।

বক্তব্য তিনি বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে যদি এমপি নির্বাচিত হতে পারি তাহলে আড়াইহাজারের জনগণের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়ে জাতির জনকের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাব।