মোগরাপাড়া ইউনিয়নের ৮টি পূজামণ্ডপে হাজী সোহাগ রনির খাদ্য সামগ্রী উপহার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৮টি পুজামণ্ডপে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি।

২১আগস্ট শনিবার সকালে মোগরাপাড়া বাজারে তার নিজ বাসভবনে এক আলোচনা সভার আয়োজন সভা শেষে উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্তের হাতে এ খাদ্য সামগ্রী উপহার হিসেবে তুলে দেন সোহাগ রনি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাল, তেল ও চিনি।

এ সময় সোহাগ রনি বলেন, শারদীয় দূর্গাপুজার জন্য সোনারগাঁ উপজেলায় ৩৩টি পূজা মন্ডপ রয়েছে। তার মধ্যে আমাদের মোগরাপাড়ায় রয়েছে ৮টি পূজা মন্ডপ। যেহেতু দূর্গাপুজা সনাতন ধর্মাবলম্বীদের একটি বড় উৎসব। তাই প্রতি বছরই ধর্ম বর্ণ নির্বিশেষে পূজা উপলক্ষে মোগরাপাড়া ইউনিয়নের প্রত্যেক পূজা মন্ডপে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করি। এবারো আমার নিজ উদ্যোগে পূজা উদযাপনের জন্য ৮টি পূজা মন্ডপে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছি।

খাদ্য সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি হাজী শাহ জামাল তোতা মেম্বার, সৈয়দ হোসেন প্রধান, বীর মুক্তিযোদ্ধা সাফি রহমান, আলমগীর হোসেনসহ বিভিন্ন পূজা মন্ডপের ব্যক্তিবর্গ।