যুবদলের ত্রিরত্নের নেতৃত্বে ঢাকায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে রাজধানীর নয়াপল্টনের যুবসমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যুবসমাবেশে যোগদান করেছেন।

সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৩টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী যুবদলের উদ্যােগে এই যুবসমাবেশের আয়োজন করা হয়।

এসময়ে মহানগর যুবদলের নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাকা হাতে, মাথায় লাল রঙের ক্যাপ পরিধান করে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে ঢাকার রাজপথ।

এদিকে সকাল থেকেই মহানগর যুবদলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে আরামবাগের সামনে এসে জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে মহানগর যুবদলের হাজারও কর্মী-সমর্থক নিয়ে তাক লাগানো বিশাল শোডাউন করে যুবসমাবেশে যোগদান করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, সদর থানা যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, সাজ্জাদ হোসেন কমল, কামরুল হাসান, আলী হায়দার শামীম, মিনহাজ মিঠু, আশিকুর রহমান অনি, এরশাদ আলী, রিয়াজুল আলম ইমন, এ এইচ সৌরভ, মানিক বেপারী, সম্রাট হাসান সুজন, শফিকুল ইসলাম শফিক, মোফাজ্জল হোসেন আনোয়ার, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার, সাকিব রাইয়্যান, শাহজালাল কালু, মুছাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি জাহিদ হাসান পাপ্পু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান এলিন, আলীরটেক ইউনিয়ন যুবদলের আহবায়ক শরীফ সরদার, সদস্য সচিব ইব্রাহিম সুলতান, গোগনগর ইউনিয়ন যুবদল নেতা রাসেল আহমেদ মন্টু, আহমেদ আলী, দেওয়ান শ্যামল, বিল্লাল হোসেন, কামরুল ইসলাম, মেহেদী প্রমুখ।