আমাকে টার্গেট করে বিভিন্ন থানার মিথ্যা মামলায় আমাকে আসামী করা হচ্ছে: হাজী শহিদুল্লাহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আবারো সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের দায়েরকৃত মামলায় আসামি হওয়ার পর ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ গণমাধ্যমকে বলেছেন, আওয়ামীলীগ ও পুলিশ আমাকে কাবু করার জন্য মরিয়া হয়ে উঠেছে। নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একেরপর এক মিথ্যা মামলা দিয়েই যাচ্ছে আমার নামে। আমার মনে হয় আওয়ামী লীগ আমাকে ভয় পাচ্ছে, যে কারণে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একেরপর এক মিথ্যা মামলা দিচ্ছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে মুঠো ফোনে মামলার বিষয়ে বক্তব্য নিতে গেলে গণমাধ্যম কর্মীদের কাছে আক্ষেপ করে হাজী শহিদুল্লাহ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি বুঝতে পারছি বিভিন্ন মিটিং মিছিলে জনগণের পক্ষে সত্যি কথাগুলো তুলে ধরি, যে কারণে আমাকে টার্গেট করেছে আওয়ামী লীগ। তাই বার বার আমার নামে মিথ্যা মামলা হচ্ছে। কিন্তু তারা জানেনা আমাকে যতই মিথ্যা মামলা দেওয়া হোক, মচকাবো না তবুও ভেঙ্গে যাবোন। এই গায়েবী মামলা হামলা করে আমাদের আন্দোলন সংগ্রাম থামাতে পারবে না। আমাদের আন্দোলন আরও কঠোর থেকে কঠোর হবে। এই স্বৈরাচারী সরকার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলতেই থাকবে

অন্যদিকে জানাগেছে, সোমবার ৯ অক্টোবর রাতে বাস ভাংচুরের অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান নয়ন বাদী হয়ে বিএনপির ৪৮ জন নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবালকে প্রধান আসামী করে, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি হাজী শহীদুল্লাহ্ সহ বিএনপির ৪৮ জনকে আসামি করা হয়।