সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের প্রতি এমপি খোকার কঠোর হুশিয়ারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে ব্যবসায়ীদের প্রতি কঠোর হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেছেন, সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে কোন মাদক ব্যবসায়ী থাকবে না। আমি অচিরেই পিরোজপুর মাদক মুক্ত করে জিরো টলারেন্স ঘোষণা করবো।

৩০ এপ্রিল মঙ্গলবার সকালে সোনারগাঁও পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল স্কুলের ১কোটি ১০লাখ টাকা ব্যয়ে ভবন সম্প্রসারণ কাজের উদ্ধোধনী অনুষ্ঠানে তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি এমন হুশিয়ারী দেন।

স্কুলের উন্নয়ন বিষয়ে এমপি খোকা বলেন, মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের জন্য নতুন একটি ৪ তলা ভবন নির্মাণ করা হবে। ভবনটি ইতিমধ্যে সরকারীভাবে বরাদ্ধ হয়ে গেছে। আগামী কয়েক মাসের মধ্যে কাজটি শুরু হবে।

তিনি আরো বলেন, আমি পিরোজপুর ইউনিয়নে রাস্তা ও একটি প্রাথমিক বিদ্যালয়ের জন্য সরকারের কাজ থেকে ৭কোটি টাকার অনুমোদন করিয়েছি। কাজগুলো শীঘ্রই শুরু হবে। কাজগুলো হয়ে গেলে পিরোজপুর ইউনিয়নে তেমন উল্লেখযোগ্য কোন কাজ বাকি থাকবে না। আমি ক্ষমতায় থাকাকালীন সময়েই পিরোজপুরকে একটি মডেল পিরোজপুর হিসেবে গড়ে তুলবো।’

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে ভবন সম্প্রসারণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ডাঃ আতিকুল্লাহ, ফজলুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, আলম চাঁন, হানিফা, আল-আমিন, আনিস প্রমূখ।