হাবিবুর রহমান দুলালের মায়ের মৃত্যুতে মহানগর বিএনপির শোক প্রকাশ

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান দুলালের মমতাময়ী মা মাজেদা বেগম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এক শোক বার্তায় নারায়ণগঞ্জ বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান দুলালের  
মমতাময়ী মা মাজেদা বেগমের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও রুহুের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

দোয়া করি আল্লাহ যেন তার জীবনের সকল ভূলত্রুটি ও গুনাহ মাফ করে তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন, আমিন।

এছাড়াও আরও শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা।

উল্লেখ্য- গত বৃহস্পতিবার রাত ১১টায় বন্দরের নবীগঞ্জ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ জুমা নবীগঞ্জ ঈদগাহ মাঠে জানাজা শেষে বাগেজান্নাত কবরস্থানে সমাহিত করা হবে।