প্রয়াত নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৫ আসনের চার বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমানের ৫তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন নারায়ণগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক, সাংস্কৃতিক সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা। ৩০ এপ্রিল মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও স্মরণ সভার মাধ্যমে নাসিম ওসমানকে স্মরণ করা হয়। এর আগে তার কররে সর্বস্তরের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ মাসদাইর কবরস্থানে নাসিম ওসমানের কবর জিয়ারত করে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বিভিন্ন স্তরের লোকজন। এছাড়াও নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান ও ছেলে আজমেরী ওসমানের পক্ষ থেকে নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহরে শোক র‌্যালী বের করা হয়। শোক র‌্যালীর মাধ্যমে নাসিম ওসমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। সেখানে কয়েক হাজার লোকজন নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহিন, জেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি রাজা হোসেন রাজা, নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. তরিকুল ইসলাম লিমন, কেন্দ্রীয় শ্রমিক পার্টির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, জেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি কুতুবউদ্দিন আহম্মেদ, জেলা ছাত্র সমাজের আহ্বায়ক শাহাদাত হোসেন রূপু, মহানগর ছাত্র সমাজের আহ্বায়ক শাহ আলম সবুজ, জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, কোষাধ্যক্ষ মো. মোস্তফা মিয়া, মোজাম্মেল হোসেন লিটন, মো. নাসির হোসেন, আশিক মাহমুদ, মো. মামুন খান, রুহুল আমিন ও মো. সুমন সহ অন্যান্যরা।

নাসিম ওসমান স্মৃতি দুঃস্থ ও কল্যাণ ফাউন্ডেশন ছাড়াও জাতীয় পার্টি জেলা ও মহানগর, জাতীয় ছাত্র সমাজ জেলা ও মহানগর, নাসিম ওসমান অন্ধ কল্যাণ সংস্থা, জাতীয় শ্রমিক পার্টি, নারায়ণগঞ্জ জেলা দোকান শ্রমিক কর্মচারী ইউনিয়নসহ অন্যান্য সংগঠন ও নেতাকর্মীরাও প্রয়াত নাসিম ওসমানের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান।