শামীম ওসমানের সমাবেশে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকলেও তার নির্দেশ মোতাবেক কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এমপি শামীম ওসমানের সমাবেশ সফল করার লক্ষ্যে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছেন। সাইফউল্লাহ বাদল যেমন শামীম ওসমানকে ভালবাসেন তেমনি কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাইফউল্লাহ বাদলকে ভালবাসেন। শামীম ওসমানের সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করে তার প্রমান করলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বাংলাবাজার শেষ মাথায় বাবুরাইল এলাকায় কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল নিয়ে শামীম ওসমানের সমাবেশে যোগদান করেন।

এদিকে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান শহরে সমাবেশ করার আহবান করেন। তিনি প্রমান করতে চেয়েছেন নারায়ণগঞ্জে আওয়ামী লীগ কতটুকু শক্তিশালী এবং শামীম ওসমানের কতটুকু জনপ্রিয়তা রয়েছে। নারায়ণগঞ্জের প্রতিটি থানা এলাকার নেতাকর্মীরা শামীম ওসমানকে কতটুকু ভাল বাসেন তারও একটা প্রমান হিসেবে দেখতে চেয়েছেন। সমাবেশে লাখো জনতার ঢলে প্রমান করে শামীম ওসমান নারায়ণগঞ্জে জনপ্রিয়তার শীর্ষে। বিশেষ করে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল অসুস্থ তার পরও কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাজার হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগদান করেন।

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগেে মিছিলে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির রতন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সহসভাপতি মো: সেলিম, শিপুল, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, আনিছুর রহমান শ্যামল, শামীম আহম্মেদ, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ, আওয়ামী লীগ নেতা শামীম আহম্মেদ, বশির আলম ফাতু, বদু, মো: জুয়েল, সেলিম, আতাউর রহমান আতা, পলাশ মেম্বার, রনি, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারন সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক খলিল, যুবলীগ নেতা সাইদুর সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।