মহানগর বিএনপির কর্মসূচিতে শেখ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্র ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচিকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকার পদত্যাগের একদফা দাবিতে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে যোগদান করেছেন।

১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর মিশনপাড়া হোসিয়ারী মিলনায়তনের সামনে মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে নগরী জুড়ে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

কর্মসূচিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান।

কর্মসূচিকে সফল করতে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে নগরীতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের নিয়ে প্রথমে মহানগর যুবদলের সঙ্গে যোগদান করেন শেখ মোহাম্মদ অপু। পরে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে মহানগর যুবদলের শোডাউনে অংশগ্রহণ করে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

বৈরী আবহাওয়ায় বৃষ্টিতে ভিজেই কর্মসূচিতে যুবদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে শ্লোগান দেন। এছাড়াও এ সময় একদফা এক দাবি শেখ হাসিনা তুই কবে যাবি, মুক্তিমুক্তি মুক্তি চাই, গণতন্ত্রের মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই; সহ নানা শ্লোগানে যুবদলের নেতাকর্মীরা নগরীর রাজপথ উত্তাল করে তুলেন।

এ সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহানগর যুবদল নেতা মিজানুর রহমান, নুরুজ্জামান, সুমন আহমেদ, হালিম মিয়া, কাজী গোলাম কাদির, মোহাম্মদ জামান হোসেন, সাব্বির আহমেদ হৃদয়, নূর ইসলাম, মঞ্জুর আহমদ, রাহাত হোসেন, রবি, মিরাজ আহমেদ, অর্জূন, আজাদ, সবুজ, কায়সার, মনির হোসেন, বিল্লাল হোসেন, বিজয়, জয়, ইমন, আকাশ, সম্রাট সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।