নাসিম ওসমানের জন্য দোয়া ভিক্ষা চাইলেন শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত চার বারের সংসদ সদস্য নাসিম ওসমানের জন্য নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়েছেন তারই ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এমপি শামীম ওসমান বলেছেন, যেই কদিন বেঁচে আছি আপনাদের সকলের জন্য দোয়া করবো। আল্লাহ মনে হয় আমার মতো মানুষের দোয়া কবুল করবেনা! কিন্তু চেষ্টা করবো এই জন্য কারণ আল্লাহতো গাফুরুর রাহিম। আল্লাহ আমাদের শাস্তি দেয়ার জন্য দুনিয়ায় পাঠাননি। আল্লাহ আমাদের পুরস্কার দেয়ার জন্য, পরীক্ষা দেয়ার জন্য দুনিয়াতে পাঠিয়েছেন। তাই আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই আপনারা আমার ভাই নাসিম ওসমানের জন্য দোয়া করবেন।

৩০ এপ্রিল মঙ্গলবার বিকেলে উত্তর চাষাড়া জামে মসজিদে প্রয়াত নাসিম ওসমানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া ও মাহফিলে শামীম ওসমান সকলের কাছে দোয়া ভিক্ষা চেয়ে এসব কথা বলেন। ওই সময় আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রয়াত বড় ভাই নাসিম ওসমানকে স্মরণ করে শামীম ওসমান বলেন, আল্লাহ তাকে অনেক সৌভাগ্য দিয়েছেন, পবিত্র মক্কায় কাবা ঘরে ঢুকে তা দেখার সৌভাগ্য দিয়েছেন এবং সেটা তাঁর জীবনে অনেক বড় পাওয়া। আজকে আমার ভাইয়ের জন্য বন্দরসহ বিভিন্ন জায়গাতে দোয়া হয়েছে, মিলাদ হয়েছে। আসলে আমার ভাইয়ের উপর, আমাদের পরিবারের যতটুকু হক রয়েছে আপনাদেরও ঠিক ততটুকুই রয়েছে। আমরা আপনাদের সকলের কাছে ক্ষমা ভিক্ষা চাই। আমার বড় ভাই সেলিম ওসমান ভাই আছেন উনিও এলাকার জন্য কাজ করছেন। আমিও কম বেশি করার চেষ্টা করছি। কয়দিন আছি জানিনা। কয়দিন বাঁচবো জানিনা। তাই আমি আপনাদের কাছে হাতজোর করে ভিক্ষা চাই আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এই দোয়া মাহফিলে অংশগ্রহণ করেছেন এমপি সেলিম ওসমান, অয়ন ওসমান, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সেক্রেটারি এম শওকত আলী, বন্দর আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদ মিয়া, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহনিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ অন্যান্যরা।