মাহাবুব রহমানের মুক্তি দাবিতে ফতুল্লায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাবন্দি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডে বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল বের করে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা কারাবন্দি জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোড।

বিক্ষোভ মিছিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ বলেন, পুলিশ দিয়ে মিথ্যা ও গ্রেফতার করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদেরকে এক দফা আন্দোলন থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই সরকারের পতন ঘন্টা বেজে উঠেছে। তাই পুলিশ প্রশাসনকে ব্যবহার করে একটি মিথ্যা ও সাজানো মামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহাবুব রহমানকে কারাবন্দি করে রাখা হয়েছে। অবশেষে এই মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত আহ্বায়ক মাহাবুব রহমানের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলী আহম্মেদ, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, ইমরান হোসেন হিমু, মীর মকবুল হোসেন বাবলু, সদস্য হজরত, মুক্তার, মিজান সিকদার, বাচ্চু, এম এ কাদির, চুন্নু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা আকাশ, সাদ্দাম, মিজানুর রহমান মিঠু, ডা. রুহুল আমিন মাসুদ, আসাদ,মিজান, নাজমুল, রানা, রাব্বানী, তানবীর, শাহাদাৎ, জামান, সানী, ফয়েজ, হাসান, রানাসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।