সোনারগাঁয়ে নৌকার প্রচারণায় নেমেছেন মাসুদ দুলাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এএইচএম মাসুদ দুলাল। আওয়ামীলীগের এই নৌকা প্রতীক প্রত্যাশি নেতা সোনারগাঁও উপজেলায় নেতাকর্মীদের নিয়ে ব্যাপক প্রচারণা চালান।

৩ সেপ্টেম্বর রবিবার এএইচএম মাসুদ দুলাল আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রচারণা হিসেবে সোনারগাঁয়ের মোগরাপাড়ার বিভিন্ন এলাকায় সাধারণ জনগণের মাঝে উন্নয়ন এর তথ্য সংবলিত লিফলেট বিতরণ করেন। এসময় শতাধিক নেতাকর্মী নিয়ে নৌকার উন্নয়ন ও কেন নৌকাকে ভোট দিবে জনগণ, এ বিষয়ে বিভিন্নভাবে জনগণের মাঝে প্রচারনা চালান।

মাসুদ দুলাল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের এই সরকার দীর্ঘদিন আমাদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনা করছে। আমাদের নেত্রী সারা বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, সে উন্নয়নগুলো আমি সোনারগাঁবাসিকে পৌঁছে দেয়ার লক্ষে আজ থেকে আগামী নির্বাচন এর আগ পর্যন্ত এই কার্যক্রম ঘোষণা করছি।

তিনি বলেন, আজকে এই মোগরাপাড়ায় সরকার এর উন্নয়ন এর কথাগুলো প্রচারের অংশ হিসেবে জনগণের কাছে লিফলেট বিতরণ করেছি এবং আমার সাথে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারাও বিশ্ব নেত্রী জননেত্রী শেখরহাসিনার উন্নয়ন তথ্য সাধারণ মানুষের মাঝে লিফলেট আকারে বিতরণ করছেন। আমরা আজকে এখানে উদ্বোধন করেছি এবং একে একে সারা সোনারগাঁয়ের প্রত্যন্ত অঞ্চলেও এই উন্নয়ন এর বার্তা প্রচার করবো।