তালাক দেয়ায় স্ত্রী ও শ্যালিকার অশ্লীল ছবি ফেসবুকে ছাড়লো গলাচিপার রফিকুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার গলাচিপা এলাকায় তালাকপ্রাপ্ত স্ত্রী ও শ্যালিকার ছবি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে অশ্লীল অপপ্রচার করেছে বলে রফিকুল ইসলাম নামের একজনের বিরুদ্ধে অভিযোগ ওটেছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় সাবেক স্ত্রী সীমা আক্তার বাদী হয়ে রফিকুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন গলাচিপা এলাকার মো. হাসান আলীর ছেলে রফিকুল ইসলাম। তার সাথে ইসলামী শরীয়াহ মোতাবেক সীমা আক্তারের বিবাহ হয়। বিয়ের পর কিছু দিন যেতে না যেতেই রফিকুল মাদকাসক্ত হয়ে স্ত্রীকে নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

এক পর্যায় স্থানীয়ভাবে বিচার শালিসের মাধ্যমে রফিক ও সীমার বিবাহ বিচ্ছেদ করানো হয়। তারা স্বামী স্ত্রীর সম্পর্ক বিছিন্ন হওয়ার পর থেকেই রফিক নানাভাবে হুমকি ভয়ভীতি দিয়ে আসছে। রফিক স্থানীয় দাপট দেখিয়ে নানাভাবে হুমকি অব্যাহত রাখছে। সীমা কিশোরগঞ্জ জেলা বাইজিদপুর থানাধীন গোনাটি গ্রামের সিরাজ মিয়ার মেয়ে।
সীমা লিখিত অভিযোগে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার ফেসবুক আইডি হতে আমার ছবি সংগ্রহ করে রফিক অশ্লীল ছবির সাথে কম্পিউটারাইজ করে পোষ্ট দেয়। তা আবার একাধিক ভূয়া ফেসবুক আইডি খুলে শেয়ার করে।

এতে সীমার মানহানী ঘটেছে। গত ৫ মাস পুর্বেই বেশ কয়েকবার রফিকুলকে এই কাজ থেকে বিরত থাকতে নিষেধ করার পরেও সে তার অপকর্ম অব্যহত আছে। বর্তমানে তোমাকে সত্যিই খুব ভালবাসি ও হাজেরা আক্তার নামক ভূয়া আইডি খুলে সীমা ও তার বড় বোন হাজেরা আক্তারের ছবি দিয়ে অশ্লীল ছবি পোষ্ট করেছে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, এ ব্যাপারে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।