নারায়ণগঞ্জে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ৪টি ইউনিট কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন জেলা এবং মহানগর ইউনিটের যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ৪টি ইউনিট কমিটি ঘোষণা করেছে নিজ নিজ সংগঠনের কেন্দ্রীয় কমিটি। ২৯ আগস্ট রাতে প্রতিটি কমিটি ৩ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের কমিটিতে সাদেকুর রহমান সাদেককে আহ্বায়ক, খাইরুল ইসলাম সজীব সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মশিউর রহমান রনিকে সদস্য সচিব করা হয়।

এদের মধ্যে মশিউর রহমান রনি বিগত কমিটিতেও একই পদে ছিলেন। সাদেকুর রহমান সাদেক কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সদস্য এবং সজীব জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটিতে মনিরুল ইসলাম সজলকে আহ্বায়ক, সাগর প্রধানকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাহেদ আহমেদকে সদস্য সচিব করা হয়। এর মধ্যে সাগর প্রধান বিগত কমিটিতে একই পদে ছিলেন। সজল বিগত কমিটির সদস্য সচিব ও সাহেদ আহমেদ ছিলেন বিগত কমিটির যুগ্ম আহ্বায়ক।

এদিকে মাহাবুব রহমানকে আহ্বায়ক, রফিকুল ইসলাম রফিককে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সালাউদ্দীন সালুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়েছে।

মাহাবুব রহমান বিগত কমিটির সাধারণ সম্পাদক, সালু বিগত কমিটির সাংগঠনিক সম্পাদক এবং রফিক রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি।

এ ছাড়াও সাখাওয়াত ইসলাম রানাকে আহ্বায়ক, কামালউদ্দীন মির্জা জনিকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মমিনুর রহমান বাবুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়। রানা বিগত কমিটির সাধারণ সম্পাদক, বাবু মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং জনি বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ কলেজ সংসদের সাবেক জিএস।