বিএনপির কালো পতাকা গণমিছিলে শেখ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সরকারের পদত্যাগের একদফা দাবিসহ নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার দাবিতে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কালো পতাকা হাতে গণমিছিল সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকারের পদত্যাগের একদফা দাবিতে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে যোগদান করেছেন।

শনিবার (২৬ আগষ্ট) বিকেল ৪টায় সিদ্ধিরগঞ্জ থেকে এক মিছিল নিয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির মূল মিছিলে অংশগ্রহণ করে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় কালো পতাকা গণমিছিল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

বৈরী আবহাওয়ায় বৃষ্টিতে ভিজেই কর্মসূচিতে যুবদলের নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে শ্লোগান দেন। এছাড়াও এ সময় একদফা এক দাবি শেখ হাসিনা তুই কবে যাবি, মুক্তিমুক্তি মুক্তি চাই, গণতন্ত্রের মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই; সহ নানা শ্লোগানে যুবদলের নেতাকর্মীরা নগরীর রাজপথ উত্তাল করে তুলেন।

এ সময় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে উপস্থিত ছিলেন মহানগর যুবদল নেতা মিজানুর রহমান, নুরুজ্জামান, সুমন আহমেদ, হালিম মিয়া, কাজী গোলাম কাদির, মোহাম্মদ জামান হোসেন, সাব্বির আহমেদ হৃদয়, নূর ইসলাম, মঞ্জুর আহমদ, রাহাত হোসেন, রবি, মিরাজ আহমেদ, অর্জূন, আজাদ, সবুজ, কায়সার, মনির হোসেন, বিল্লাল হোসেন, বিজয়, জয়, ইমন, আকাশ, সম্রাট সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

গণমিছিলে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগান দেন।