জাতীয় শোক দিবসে আড়াইহাজারে দিনভর এমপি বাবুর নেওয়াজ বিতরণ ও দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট পালন করা হয়েছে। এ উপলক্ষে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমপি নজরুল ইসলাম বাবু।

এ দিনে সকাল থেকেই উপজেলার ১০টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিভিন্ন এলাকায় প্রায় দুই শতাধিক স্পটে খিচুরী রান্না করা হয়। দুপুরের পর থেকে কাঙ্গালী ভোজ শুরু করা হয়। এমপি নজরুল ইসলাম বাবু সহ আওয়ামীলীগ দলিয় নেতা কর্মীরা বিভিন্ন স্পট ঘুরে দেখেন এবং কাঙ্গালী ভোজের খিচুরী বিতরণ করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদিক খুরশিদ আলম ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার পৌর মেয়র মোঃ সুন্দর আলীসহসকল ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড সদস্যগণ তার সঙ্গে ছিলেন।

এ দিনে আড়াইহাজার দলিল লিখক সমিতি নিজস্ব কার্যালয়ে সমিতির সভাপতি আমান-উল্লাহ আমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলের মাঝে খিঁচুরি বিতরণ করা হয়।