এমপি সেলিম ওসমানের অস্ত্রোপচার, আইনজীবী সমিতির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের দানবীর খ্যাত এমপি একেএম সেলিম ওসমান থাইল্যান্ডের ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৫ আগস্ট তার প্রথম দফায় একটি অস্ত্রোপচার সম্পন্ন করেন চিকিৎসক। কয়েক দিনের মধ্যে দ্বিতীয় দফায় অস্ত্রোপচার করা হবে। তার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি।

৬ আগস্ট রবিবার দুপুরে বাদ জোহর জেলা আইনজীবী সমিতির ৮তলা বিশিষ্ট ‌’বীর মুক্তিযোদ্ধা এমপি সেলিম ওসমান ডিজিটাল বার ভবন’ এর দ্বিতীয় তলায় বার ভবনের মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দীন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট রবিউল আমিন রনি সহ সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ এবং আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীগণ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

একই সঙ্গে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘাযু কামনা করে দোয়া পালন করা হয়। এ ছাড়াও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ ওসমান পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা, আইনজীবী সমিতির সকল সদস্যদের সুস্থ্যতা কামনা সহ দীর্ঘায়ু কামনা করেও মোনাজাত করা হয়।