সোনারগাঁয়ের হরিজনদের যেকোনো প্রয়োজনে আমি পাশে থাকবো: এমপি খোকা

সান নাারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের নারায়ণগঞ্জে জেলার সোনারগাঁ থানা কমিটির পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৪ আগস্ট শুক্রবার বিকেলে সোনারগাঁ উপজেলা পরিষদ অডিটরিয়ামে এই বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের আলোচনা সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সোনারগাঁ থানা কমিটির সভাপতি দিলীপ লালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না লালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এসময় এমপি খোকা বলেন, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমি সোনারগাঁয়ের সকলের কল্যাণে বদ্ধপরিকর। হিন্দু সম্প্রদায়ের মধ্যে হরিজনরা সবচেয়ে বেশি অবহেলিত। আমি তাদের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাআল্লাহ্।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সভাপতি কৃষ্না লাল, হরিজন ঐক্য পরিষদ ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক বিমল ডোম, নারায়ণগঞ্জ জেলা সভাপতি অমিত লাল ও সাধারণ সম্পাদক প্রতাপ চন্দ্র দাশ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাজী গরীব নেওয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রচার সম্পাদক ফজলুল হক প্রমুখ।