চ্যানেল আই সেরাকণ্ঠ সংগীত প্রতিযোগীতায় না’গঞ্জের দ্বীপ বাপ্পী, সকলের দোয়া প্রার্থী

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

ঐক্যডট কম বিডি চ্যানেল আই সেরাকণ্ঠ-২০২৩ দেশের সবচেয়ে সংগীত প্রতিভা অন্বেষণ প্রতিযোগীতামুলক অনুষ্ঠানে প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছেন নারায়ণগঞ্জের সন্তান দ্বীপ বাপ্পী। তিনি তার সুমধুর কণ্ঠে সংগীতের এই প্রতিযোগীতায় সেরা হবার লড়াইয়ে বেশ আলোচিত হয়ে ওঠেছেন।

জানাগেছে, ইতোমধ্যেই তিনি গ্রান্ড অডিশন এবং প্রি-ক্যাম্প রাউন্ড পেড়িয়ে এখন সুপার রাউন্ডে পৌছবার জন্যে ক্যাম্পে অবস্থান করছেন। সেরাকন্ঠ ছাড়াও তিনি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার, বিভিন্ন টেলিভিশন চ্যানেলে এবং মঞ্চে-কনসার্টে নিয়মিত গান গেয়ে দর্শকের অনেক ভালোবাসা এবং দোয়া কুরিয়েছেন। পাশাপাশি তিনি সংগীত বিষয়ে শিক্ষকতাও করছেন বহুদিন ধরে।

ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, ফুলপাখি সাংস্কৃতিক স্কুলে সংগীত বিষয়ে শিক্ষকতার পাশাপাশি তার অনেক ছাত্র-ছাত্রীই ইতোমধ্যে বিভিন্ন জাতীয় প্রতিযোগীতায় অংশ নিয়ে উর্ত্তীর্ণ হয়ে সুনাম কুরিয়েছেস, কুরোচ্ছেন। আমাদের নারায়ণগঞ্জের সন্তান দ্বীপ বাপ্পী নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন এবং এর আগের ভোটিং রাউন্ডে আপনাদের ভালোবাসা পেয়ে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। অকালে পিতৃহারা আমাদের নারায়ণগঞ্জের এই কৃতি সন্তানের পাশে থেকে তাকে সহযোগীতা করার প্রত্যয় ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জের সংগীতপ্রিয় মানুষজন।

অন্যদিকে জানাগেছে, চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’এর প্রধান বিচারকের ভূমিকায় আছেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা, বরেণ্য রবীন্দ্র সঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী।