বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবগঠিত না’গঞ্জ মহানগর ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি গঠনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ। ১ আগস্ট মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর ২নং রেইল গেটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে মহানগর ছাত্রলীগের নবগঠিত কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায়।

সংগঠনটির পক্ষ থেকে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট এবং সাধারণ সম্পাদক রাসেল প্রধানের নেতৃত্বে মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ। পরে তারা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের ছেলে একেএম অয়ন ওসমানের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ ছাড়াও প্রয়াত নেতা একেএম সামসুজ্জোহা, প্রয়াত ভাষা সৈনিক নাগিনা জোহা, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের মাসদাইরস্থ কেন্দ্রীয় করবস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় মহানগর ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সহ-সভাপতি আনারুল হক, অনাবিল দাশ নির্ঝর, যুগ্ম-সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক ও সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান।

৩১ জুলাই সোমবার আগামী এক বছরের জন্য ৬ সদস্যবিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এই কমিটি অনুমোদন দেন।