শামীম ওসমানের নির্দেশ পেলেই বিএনপি-জামাতকে শক্তভাবে দমনের ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিএনপি ও জামায়াতের জ্বালাও পোড়াও সহ নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলের তারেক জিয়ার বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দিয়ে রাজপথ উত্তাল করে তোলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

৩১ জুলাই সোমবার বিকেলে ফতুল্লা কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়ুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমএ সাত্তার পরিচালনায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, সাবেক ছাত্র নেতা তাসলিম হোসেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, নুর হোসেন, আওয়ামী লীগ নেতা ফাতু মিয়া, হারুন অর রশীদ, আতাউর রহমান আতা, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, কাশিপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহনাজ আক্তার, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার, যুবলীগ নেতা সাইদুর রহমান, মো: মুন্না, মো: শরীফ, ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে বিক্ষোভ মিছিলটি কাশিপুর হাটখোলা মাঠ হতে শুরু করে কাশিপুরের মূল সড়ক দিয়ে কয়েক কিলোমিটার রাস্তা মিছিল নিয়ে ছুটে চলে। তারা বিএনপি জামাতের বিরুদ্ধে নানা ধরনের স্লোগান দিয়ে রাজপথ প্রকম্পিত করে তোলে। কয়েক হাজার নেতাকর্মীদের মিছিলটি কাশিপুর হাটখোলা হতে ভোলাইল ঈদগাহ মাঠে গিয়ে শেষ করে। পরে সংক্ষিপ্ত সমাবেশ করে। সেখানে থেকে বিএনপি জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর হুলিয়া জারি করে। জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করার চেষ্টা করলে কঠোর ভাবে দমন করার হুশিয়ারি দেন। আর এমপি শামীম ওসমান ও এম সাইফউল্লাহ বাদল হুকুম করার সাথে বিএনপি জামাতকে শক্তভাবে দমন করার হুশিয়ারিও দিয়ে থাকেন বক্তারা।