মিছিলে নারায়ণগঞ্জের বিএনপি নেতার মৃত্যু, মির্জা ফখরুলের শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র অন্যতম সদস্য মাহমুদুর রহমান ২৮ জুলাই বেলা ১২টায় জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্র ঘোষিত মহাসমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে মিছিল নিয়ে আসার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল¬াহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তার মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সন্ধ্যায় এক শোকবার্তায় বিএনপি’র মহাসচিব বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শে অবিচল আস্থাশীল মরহুম মাহমুদুর রহমান নারায়ণগঞ্জ মহানগর বিএনপিকে সুসংগঠিত ও মজবুত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচন কালীন নিরপেক্ষ সরকারের পুন:প্রতিষ্ঠার দাবিতে এক দফার আন্দোলনের অংশ হিসেবে আজ ঢাকায় মহাসমাবেশে আসার পথে তার মৃত্যু রাজনৈতিক অঙ্গণে গভীর শোকের ছায়া নেমে এসেছে। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাহমুদুর রহমানকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ¤্রয়িমান পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।