শামীম ওসমানের ‌’খেলা হবে’ শ্লোগানে উত্তাল রাজধানীর রাজপথ

ডেস্ক রিপোর্ট, সান নারায়ণগঞ্জ

বিএনপি জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ঢাকায় বাংলাদেশ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের আয়োজিত শান্তি সমাবেশে প্রায় বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। শামীম ওসমান দাবি করেছেন তিনি প্রায় ৫০/৬০ হাজার নেতাকর্মী নিয়ে অংশগ্রহণ করেছেন। ওই সমাবেশে তিনি রাজপথে নেমে হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে খেলা হবে শ্লোগান দেন। এ সময় তার শ্লোগানে উত্তাল হয়ে ওঠে রাজধানীর রাজপথ। বজ্রকন্ঠে নেতাকর্মীরাও খেলা হবে শ্লোগান দেন।

২৮ জুলাই শুক্রবার (২৮ জুলাই) দুপুরে ঢাকার ওই শান্তি সমাবেশে হাজার হাজার নেতাকর্মীর বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন তিনি। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শামীম ওসমান ও নেতাকর্মীদের স্লোগান দিতে দিতে সমাবেশে অবস্থান নিতে দেখা যায়।

এর আগে সকাল থেকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা কয়েক’শ বাস ও বিভিন্ন ট্রাক ও পরিবহনে চড়ে ঢাকায় সমাবেশের উদ্দেশে রওনা দেন। পরে সবাই জড়ো হয়ে শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে যোগ দেন।

সমাবেশে যোগদান করে জাতীয় গণমাধ্যমে শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে এ মাঠ পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে। যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে। কারণ আমরা মনে করি উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশাআল্লাহ জয় আমাদের হবেই।