সোনারগাঁয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। ওই সময় সুমন নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদ্ক ব্যবসায়ী মাদারীপুর জেলার কালকিনি থানার কাশিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে মো: সুমন (২৮)।

সোনারগাঁ থানার (ওসি) মাহবুব আলম স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা থেকে বিপুল পরিমান গাঁজা নিয়ে একটি মাদক চক্র মাদকের একটি চালান নিয়ে নারায়ণগঞ্জ আসছে- এমন তথ্যের ভিত্তিতে ১৯ জুলাই বুধবার ভোর সোয়া ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩০ কেজি গাঁজা এবং মাদক পাচার কাজে ব‌্যবহারিত একটি প্রাইভেটকার গাড়ি জন্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক কারবারি দীর্ঘদিন যাবত, ঢাকা -নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

তিনি আরো বলেন, মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষে অভিযান অব্যাহত আছে। আটক ব‌্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব‌্যাহত আছে।