বেলায়েত হোসেনের মৃত্যুতে আইনজীবী সমিতির শোকসভা, ফুলকোর্ট রেফারেন্স

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট একেএম বেলায়েত হোসেন ভুঁইয়ার মৃত্যুতে আইনজীবী সমিতির উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওই সময় সিনিয়র আইনজীবীগণ তাদের সহকর্মীকে হারিয়ে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন এবং স্মৃতিচারণ করেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার পরিচালনায় শোকসভায় উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ ভুঁইয়া, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম সহ আইনজীবী সমিতির সকল নির্বাচিত কর্মকর্তাগণ ও আইনজীবী সমিতির বিপুল সংখ্যক আইনজীবীগণ। সভা সঞ্চালনা করেন আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামাল হোসেন।

এর আগে জেলা ও দায়রা জজ কোর্টের এজসালে ফুলকোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ উম্মে সাহারা বান তাহুরা। বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

সকাল ১১টায় আদালত প্রাঙ্গনে মরহুমা একেএম বেলায়েত হোসেন ভুঁইয়ার মরদেহ আনা হয়। পরে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।