ধানের শীষের প্রার্থী হিসেবে সোনারগাঁয়ের মান্নানকে তারেক রহমানের চিঠি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগা) আসনে গত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

গত ১২ জুলাই নারায়ণগঞ্জ-৩ সংসদীয় আসন এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে ঢাকায় অনুষ্ঠিত সরকার পতনের এক দফা দাবি আন্দোলনে অংশগ্রহণ করে কর্মসূচি সফল করায় আজহারুল ইসলাম মান্নানকে ধন্যবাদ জানিয়ে চিঠি দিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

১৩ জুলাই বৃহস্পতিবার আজহারুল ইসলাম মান্নানকে চিঠি দিয়ে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমান। একই সঙ্গে তার মাধ্যমে সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানান তারেক রহমান। চিঠিতে আজহারুল ইসলাম মান্নানকে গত জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনের প্রার্থী হিসেবে উল্লেখ করা হয়।

চিঠিতে লেখা হয়, ‘১২ জুলাই নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এক ঐতিহাসিক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশেকে সাফল্যমন্ডিত করার জন্য গত ৯ জুলাই নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে একটি সভায় আমন্ত্রণক্রমে আপনি উপস্থিত হয়েছিলেন। উক্ত সমাবেশে সার্বিকভাবে সফল করতে আপনার প্রশংসনীয় ভূমিকার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাচ্ছি।

প্রসঙ্গত ১২ জুলাই সকাল থেকে শত শত নেতাকর্মী নিয়ে ঢাকায় মিছিল করতে থাকেন মান্নান ও তার নেতাকর্মীরা। এর আগে, সকালেই নেতাকর্মীদের নিয়ে ঢাকায় জড়ো হয়ে ব্যানার ফেস্টুন দলীয় পতাকা হাতে অবস্থান নেন মান্নান। পরে হাজার হাজার নেতাকর্মীসহ মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন তিনি।

কর্মসূচির দিন মান্নান গণমাধ্যমে বলেছিলেন, আমাদের এই সমাবেশে আসতে নির্দেশ দিয়েছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার নির্দেশের পর কোন বাধাই আমাদের রুখতে পারবে না। আমরা বিগত সময়ের চেয়ে আরো কয়েকগুণ বেশি শক্তিশালী হয়ে হাজির হয়েছি। এখন থেকে পুরোদমে একদফার আন্দোলন চলবে। এই অবৈধ সরকারের পতন ব্যতীত আমরা ঘরে ফিরে যাব না।