সোনারগাঁয়ে তালাকপ্রাপ্ত স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় পৌরসভা এলাকায় তালাকপ্রাপ্ত স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন সাবেক স্ত্রী। এ ঘটনায় ওই স্ত্রী বাদি হয়ে ২৬ এপ্রিল শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে ওই নারী দাবি করেন- উপজেলার দাউদেরগাঁও গ্রামের রহমত উল্লাহর ছেলে শাহ আলম (৩০) এর সাথে ২০১৬ সালে শরীয়াহ মোতাবেক বিয়ে হয় তার। বিয়ের দু’বছর পর ২০১৮ সালের ২২শে জুলাই তারিখে তাদের দু’জনের বিয়ের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের বছর খানের পর আবার দুজনের মধ্যে সর্ম্পক গড়ে উঠে। সর্ম্পকের এক পর্যায়ে একে অপরকে পুণরায় বিয়ে করবে বলে পৌরসভা জয়রামপুর ভুট্টোর বাড়িতে তাকে তালাকপ্রাপ্তত স্বামী শাহআলম একটি বাসা ভাড়া করে দেয় তাকে।
সেখানে শাহআলম সপ্তাহে ৩/৪ বার এসে তার সাথে দৈহিক মিলন করতেন। মিলনের এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্বা হয়ে পড়লে তাকে বিয়ের জন্য শাহআলমকে বিয়ের চাপ দিলে তালবাহানা শুরু করে শাহআলম। এ ঘটনায় স্ত্রী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা করা হবে।