রাজধানীতে শান্তি সমাবেশে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে রাজধানীতে আয়োজিত শান্তি সমাবেশে যোগদান করেছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী। ১২ জুলাই বুধবার দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম এলাকায় এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীদের মিছিলে শ্লোগানে শোডাউন করে ওই শান্তি সমাবেশে যোগ দেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ।

ওই সময় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনির মুখরোচক ও নন্দিত শ্লোগানে মুখরিত হয়ে ওঠে রাজধানীর রাজপথ।

এসময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সসম্পাদক আলী হায়দার, আওয়ামীলীগ নেতা হাজী কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া, ইউপি চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুলসহ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।