রূপগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, বিপুল সংখ্যক মাদক উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাছিমপুর এলাকায় র্যাব-১১ অভিযান চালিয়ে বিপুল সংখ্যক মাদক সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১ হাজার ১’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ৯ জুলাই রবিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক, সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৯ জুলাই রবিবার ভোরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাছিমপুর কান্দিকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে হাজী ইয়াকুব আলীর পরিত্যক্ত মুরগীর ফার্মের ভিতর হতে এক হাজার একশত বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ ফাহিম ও মোঃ এমদাদুল হককে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী মোঃ ফাহিম এবং মোঃ এমদাদুল হক পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামীদ্বয় আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেয়ার জন্য বিভিন্ন লোকালয়ের পরিত্যাক্ত বাড়ি-ঘর, ফার্ম, ফ্যাক্টরী ব্যবহার করে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিলের মজুদ করে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদ্বয়দের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ