শামীম ওসমানের প্রতি দুই ভাইয়ের কৃতজ্ঞতা প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত করায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা ও তাকে ধন্যবাদ জানিয়েছেন সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন। একই সঙ্গে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে ধন্যবাদ জানান।

মোশাররফ হোসেন গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, পূর্ণাঙ্গ কমিটি দেখে আমি রীতিমতো অবাক হয়েছি। প্রস্তাবিত কমিটিতে না রাখা আমার মতো অনেক ব্যক্তিকেই পূর্ণাঙ্গ কমিটিতে রাখা হয়েছে। বিতর্কিত প্রস্তাবিত কমিটি নিয়ে নানা সমালোচনার মুখে পড়ে অনেক ত্যাগী নেতাদের কমিটিতে জায়গা দিতে বাধ্য হয়েছে। আমি এই কমিটিতে সহ-সভাপতি হওয়ার বিষয়ে প্রথমেই আমার নেতা জননেতা শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ত্যাগী নেতারা বিতর্কিত প্রস্তাবিত কমিটি নিয়ে প্রতিবাদ করেছে বলেই কমিটিতে আমার জায়গা হয়েছে। তবে দলে এখনো অনেক হাইব্রীড রয়েছে। তাদেরকে বের করে বাদ পড়া ত্যাগী নেতাদের কমিটিতে রাখা হলে দল আরো সুসংগঠিত এবং শক্তিশালী হবে বলে আমি মনে করি।

উল্লেখ্য, গত বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরতি ৭১ জনের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে ৩য় সহ-সভাপতি হিসেবে মোশারফকে নির্বাচিত করা হয়। একইসাথে তার ছোট ভাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবুকে সোনারগাঁ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য নির্বাচিত করায় উপরোক্ত নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।