উল্টো সাখাওয়াত ও টিপু!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজনীতিতে যেখানে নেতাদের সাক্ষাতের জন্য নেতাদের বাড়ি বাড়ি দৌড়ায় দলের কর্মী সমর্থকর, সেখানে উল্টো ব্যতিক্রম কেবল নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

গত সপ্তাহে ২৯ জুন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়ে গেলো পবিত্র ঈদ উল আযহা। ঈদের এই শুভেচ্ছা বিনিময়ের জন্য মহানগরীর বিভিন্ন এলাকায় দিনভর ঘুরে ঘুরে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত করেছেন তারা। বৈরী আবহাওয়াতে বৃষ্টির দিনে কঠোর পরিশ্রম করে রাত পর্যন্ত নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।

জানাগেছে, গত ১ জুলাই শনিবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সাখাওয়াত হোসেন খান ও আবু আল ইউসুফ খান টিপু নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন বন্দর থানার ৯টি ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ এবং বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজাহারুল ইসলাম হিরন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ লিটনের সাথে বৃষ্টি উপেক্ষা ঘুরে ঘুরে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এর আগেও মহানগর বিএনপির যে কোনো নেতাকর্মী অসুস্থ্য হলে তার বাসায় ছুটে গেছেন। কেউ গ্রেপ্তার হলে তাকে জামিনের জন্য আদালতে ছুটে গেছেন। নেতাকর্মীদের রাজনৈতিক কর্মকান্ডে যেকোনো হামলা মামলা নির্যাতনের ঘটনা ঘটলে তারা সবার আগে এগিয়ে আসেন। রাজপথেও নেতৃত্ব দিচ্ছেন সামনে থেকে। দলের সাংগঠনিক কর্মকান্ডেও নজির রেখেছেন এই নেতা। প্রতিটা ইউনিটের কমিটি গঠন করেও ইতিহাস সৃষ্টি করেছেন।